ব্রাহ্মণবাড়িয়ার চীফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেটের জেলা কারাগার পরিদর্শন

0

আব্দুল হান্নান, ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধিঃ মঙ্গলবার ১৬ জানুয়ারী ২০১৮ইং ব্রাহ্মণবাড়িয়া জেলা কারাগার পরিদর্শন করলেন বিজ্ঞ চীফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট মোঃ মনির কামাল। এসময় উপস্থিত ছিলেন সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট রশিদ আহমেদ মিলন, জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট মোঃ জাহিদ হোসাইন, জেল সুপার মোঃ নূরুন্নবী ভূঁইয়া ও ডেপুটি জেলারসহ আদালত ও কারাগারের কর্মকর্তা কর্মচারীবৃন্দ। 

বিজ্ঞ চীফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট পরিদর্শনকালে কারাগারে আটক বিভিন্ন বন্দীদের  খোজ খবর নেন। এসময় তিনি বন্দীদের খাবারের গুনগত মান পর্যবেক্ষন করেন এবং সকল বন্দীদের নিয়োগকৃত আইনজীবি আছে কিনা বা না থাকলে জেলা লিগ্যাল এইড এর মাধ্যমে আইনজীবি নিয়োগের জন্য জেল সুপারকে নির্দেশ প্রদান করেন।

কারাগারে আটক কুখ্যাত আসামীরা যেন সাধারণ বন্দীদের উপর অত্যাচার নির্যাতন না করতে পারে এবং জেল খানায় আটক অবস্থায় আধুনিক প্রযুক্তি ব্যবহার করে চাঁদাবাজীসহ অন্যান্য অপরাধে জড়িত না হয় সে দিকে সজাগ দৃষ্টি রাখতে হবে। এসময় তিনি কারাগারে বিভিন্ন বন্দীদের কামরায় টয়লেটের দরজাগুলো বেহাল অবস্থা থাকায় অসন্তোষ প্রকাশ করেন। দরজাগুলো ত্বরিত মেরামতের জন্য নির্দেশ প্রদান করেন।

 

Print Friendly, PDF & Email
Share.

Leave A Reply

Inline
Error occured while retrieving the facebook feed
Inline
Error occured while retrieving the facebook feed