মৃত্যুর কাছে হেরে গেলেন কোহলির সেই ভক্ত

0

নওরোজ স্পোর্টস ডেস্ক : ৫ রান করে কোহলি আউট হওয়ার পর তার জন্য যে কোহলির কোনো ভক্ত নিজের গায়ে আগুন ধরিয়ে দেবেন, তাতো মেনে নেওয়া যায় না।এমন তো নয় যে কোহলি আগে ইনিংসে কখনো ব্যর্থ হননি। ইনিংসে ব্যর্থ হয়েছে বলে ভারতীয় ক্রিকেটের যে অনেক ক্ষতি হয়ে গেছে বা তার জন্য যে আত্মহত্যা করতে হবে তেমন তো কোন কথা নেই।

ভারতের সংবাদমাধ্যম থেকে জানা গেছে, কেপটাউন টেস্টের প্রথম ইনিংসে মাত্র ৫ রান করে কোহলি আউট হওয়ার পর গায়ে কেরোসিন ধরিয়ে আগুন লাগিয়েছিলেন বুলবুল বারিয়া নামে একজন কোহলির ক্রিকেট ভক্ত। বুলবুল বারিয়া ভারতের রেলওয়ের সাবেক কর্মী, ৬৩ বছর বয়সী এই ভক্ত অবশেষে বেশ কয়েকদিন হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় আজ মারা গেছেন।

পুলিশ জানিয়েছে, সম্প্রতি রেলের চাকরি থেকে অবসর নেন বুলবুল বারিয়া। সে রাতে তিনি সম্ভবত মাতাল অবস্থায় ছিলেন। কোহলিকে আউট হতে দেখার পর আত্মহত্যা করতে চান বুলবুল বারিয়া। পুলিশ ধারণা করছে, হয়তো এটাই তাঁর মৃত্যুর কারণ। মৃত্যুশয্যাতেও বুলবুল বারিয়া বলেছেন, কোহলি আউট হওয়ায় তিনি মুষড়ে পড়েছিলেন। ঘটনা ঘটেছিল গত শুক্রবার। এরপর দ্রুত তাঁকে হাসপাতালে নেওয়া হয়। গতকাল মঙ্গলবার সকাল সাড়ে সাতটার দিকে বুলবুল বারিয়া মারা যান ।

তিনি ভারতের উত্তর প্রদেশের আম্বেদকর নগরের  বাসিন্দা। এর আগে ২০০৯ সালে বুলবুল বারিয়া দুই ছেলের একজন আত্মহত্যা করেছেন বলেও জানিয়েছে পুলিশ।মাতাল অবস্থায় ছিলেন বলেই এই কাণ্ড  ঘটিয়েছেন কি না, কিংবা তাঁর মৃত্যুর আসল কারণ সত্যিই এটি কি না, তা এখনো নিশ্চিত করে বলছে না পুলিশ। এ ব্যাপারে আরও তদন্ত করা হবে বলে জানানো হয়েছে।

Print Friendly, PDF & Email
Share.

Leave A Reply

Inline
Error occured while retrieving the facebook feed
Inline
Error occured while retrieving the facebook feed