দেখতে দেখতে নয় বছর অন্দোলন হবে কোন বছর : ওবায়দুল কাদের

0

মেহেদী হাসান, ঠাকুরগাঁও প্রতিনিধি: আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বিএনপি কে উদ্দেশ্য করে বলেন,কবে হবে আন্দোলন ? দেখতে দেখতে নয় বছর আন্দোলন হবে কোন বছর।
মঙ্গলবার (৯ জানুয়ারি) দুপুরে জেলা পরিষদ অডিটোরিয়াম মাঠে শীতার্তদের কম্বল বিতরণকালে এসব কথা বলেন তিনি।
মন্ত্রী বলেন, বিএনপি তো বার বার বলে আন্দোলন আর আন্দোলন। আন্দোলন করে সরকারকে উৎখাত করবে । এক বার বললো রোজার ঈদের পরে নাকি দু্র্বার আন্দোলন গড়ে তুলে শেখ হাসিনার সরকারকে ফেলে দেবে। কি দেখলাম ঘোষনার সাতদিন পড় বেগম খালেদা জিয়া আন্দোলনকে ভেনেটি ব্যাগে করে ট্যামস নদীর পাড়ে চলে গেল । তিন মাস তিনি এলেন না । তিনি আরও বলেন মড়া গাংগে জোয়ার আসে না । বিএনপি যখন আন্দোলনে গর্জন করে মানুষ তখন ভাবে আষাড়ে তর্জন গর্জন ছাড়। আষাড় মাষে শুনবেন আকাশে বোমা ফাটছে বিএনপিও তোমন আন্দোলনের বোমা ফাটায়। সেই বজ্রে কি বৃষ্টি হয় হয় না । আন্দোলনের বজ্র থেকেও আর বৃষ্টি ঝড়ে না।
এ সময় উপস্থিত ছিলেন, এসময় উপস্থিত ছিলেন-বাংলাদেশ আওয়ামীলীগের প্রেসিডিয়াম সদস্য ও ঠাকুরগাঁও-১ আসনের সাংসদ রমেশ চন্দ্র সেন,আওয়ামী লীগ কেন্দ্রীয় কমিটির যুগ্ম সম্পাদক সম্পাদক জাহাঙ্গীর কবির নানক এমপি, সাংগঠনিক সম্পাদক বিএম মোজাম্মেল হক এমপি, ত্রাণ ও সমাজকল্যাণ উপ-কমিটির সম্পাদক সুজিত নন্দী, সাংগঠনিক সম্পাদক খালেদ মাহমুদ চৌধুরী এমপি, ,জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও জেলা পরিষদের চেয়ারম্যান মুহা: সেদেক কুরাইশী জেলা প্রশাসক মো: আব্দুল আওয়াল জেলা আওয়ামীলীগের সহ সভাপতি মাহাবুবুর রহমান খোকন,জেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক মোস্তাক আলম টুলু, উপজেলা আওয়ামীলীগের সভাপতি অরুনাংশু দত্ত টিটো, সাধারন সম্পাদক মোশারুল ইসলাম সরকার, যুগ্ম সাধারন সম্পাদক নজরুল ইসলাম স্বপন, জেলা যুবলীগের সভাপতি আব্দুল মজিদ আপেল, সাধারন সম্পাদক দেবাশীষ দত্ত সমীর সহ আরও অনেকে ।

Print Friendly, PDF & Email
Share.

Leave A Reply

Inline
Error occured while retrieving the facebook feed
Inline
Error occured while retrieving the facebook feed