ড. মো: কুতুব উদ্দীন চৌধুরী “দি ওয়ার্ল্ড লিডারস ফোরাম”এর চীফ আরবিট্রেটর মনোনীত হয়েছেন

0

আনিসুর রহমান রুবেল : বাংলাদেশ সুপ্রীম কোর্টের প্রথিতযশা আইনজীবি ড. মো: কুতুব উদ্দীন চৌধুরী কে “দি ওয়ার্ল্ড লিডারস ফোরাম” এর প্রধান মধ্যস্থতাকারী/ চীফ আরবিট্রেটর হিসেবে মনোনীত করা হয়েছে।

সম্প্রতি দি ওয়ার্ল্ড লিডারস ফোরাম ওয়ার্ল্ড হেড কোয়ার্টার আয়ারল্যান্ড এর পরিচালনা পর্ষদ এর এক সভায় সিদ্ধান্ত গ্রহন করে জনাব চৌধুরী কে মনোনয়ন সংক্রান্তে সার্টিফিকেট প্রদান করা হয়।উল্লেখ্য যে,ড. মো: কুতুব উদ্দীন চৌধুরী “গ্লোবাল রিসার্চ এন্ড ডেভেলপমেন্ট এসোসিয়েশন ফর জার্ণালিষ্টস” এর স্থায়ী সদস্য হিসাবে ইতিপূর্বে নির্বাচিত হয়েছেন।আইনজীবি ড. মো: কুতুব উদ্দীন চৌধুরী কে সম্প্রতি গ্লোবাল হিউম্যান রাইটস কাউন্সিল আন্তর্জাতিক মানবাধিকার পুরষ্কার সার্টিফিকেট প্রদান করে।

উল্লেখ্য ,১৯৯৩ সনে এডভোকেট হিসেবে আইন পেশায় যোগদান করেন তিনি । ১৯৯৬ সনে তিনি মহামান্য হাইকোর্ট্ বিভাগে প্র্যাক্টিস করার অনুমতি লাভ করেন। তিনি বাংলাদেশ সুপ্রীম কোর্ট্ বার এসোসিয়েশনের সদস্য।ড. মো: কুতুব উদ্দীন চৌধুরী দৈনিক নওরোজ পত্রিকার আইন উপদেষ্টা।তিনি বিভিন্ন সংগঠন ও জনসেবার সাথে সম্পৃক্ত রয়েছেন।ড. মো: কুতুব উদ্দীন চৌধুরী সকলের সর্বাত্মক সহযোগিতা ও দোয়া কামনা চেয়েছেন।

Print Friendly, PDF & Email
Share.

Leave A Reply

Inline
Error occured while retrieving the facebook feed
Inline
Error occured while retrieving the facebook feed