ব্রাহ্মণবাড়িয়া চীফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে কোটি টাকার মাদক ধ্বংস

0

আদালতে মাদকের মামলা জিরো টলারেন্সে এসে গেছেঃ চীফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট মোঃ মনির কামাল

আবদুল হান্নান, ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি : ব্রাহ্মণবাড়িয়া চীফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট মোঃ মনির কামাল বলেছেন, সরকার মাদক এবং জঙ্গীবাদের বিরুদ্ধে যুদ্ধ ঘোষনা করেছে।তারই ধারাবাহিকতায় ব্রাহ্মণবাড়িয়ায় শতকরা ৯৫ ভাগ মাদকের মামলায় সাজা দিয়ে আসছি।

আজ মঙ্গলবার বিকাল ২ ঘটিকার সময় ব্রাহ্মণবাড়িয়া চীফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের সামনে কুরুলিয়া খালের পাড়ে ২৩৮টি মামলার প্রায় কোটি টাকার বিভিন্ন ধরনের মাদক ধ্বংসকালে তিনি এসব কথা বলেন।

তিনি আরো বলেন ,আইন শৃংখলা বাহিনী মাদক জিরো টলারেন্স নিতে না পারলেও আদালতে মাদকের মামলা জিরো টলারেন্সে এসে গেছে। তিনি বলেন ২/৩ মাস পর পর নিস্পত্তিকৃত মামলার আলামত ধ্বংস করে থাকি।

মাদক ধ্বংস কালে উপস্থিত ছিলেন অতিরিক্ত চীফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট ও চীফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের আলামত ধ্বংস কমিটির সভাপতি শফিকুল ইসলাম, সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট মোঃ শরাফ উদ্দিন আহমেদ, সুলতানা সোহাগ উদ্দিন, ফারজানা আহমেদ, আয়েশা বেগম, জাহিদ হোসাইন, জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট তারান্নুম রাহাত, প্রথম আলোর ব্রাহ্মণবাড়িয়া জেলা প্রতিনিধি মোঃ শাহাদৎ হোসেন, যুগান্তর ও যমুনা টেলিভিশনের জেলা প্রতিনিধি মোঃ শফিকুল ইসলাম, সময় টিভির ব্যুরোচীফ উজ্জল চক্রবর্তী, আদালতের পুলিশ পরিদর্শক মোঃ মাহবুবুর রহমান, চীফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের নাজির সুমন ময় চৌধুরীসহ অত্র আদালতের কর্মকর্তা কর্মচারীগণ।

২৩৮টি নিস্পত্তিকৃত মামলার ধ্বংসকৃত মাদকের মধ্যে রয়েছে ইয়াবা ট্যাবলেট ৭৫০৮টি, ফেন্সিডিল ১২০২টি, স্কপ সিরাপ ২০৬টি, গাঁজা ৬৪৬ কেজি, বিদেশী মদ ১১১৩ বোতল, চোলাই মদ ৮৮ লিটার, হিরোইন ২০ গ্রাম।

Print Friendly, PDF & Email
Share.

Leave A Reply

Inline
Error occured while retrieving the facebook feed
Inline
Error occured while retrieving the facebook feed