সকলে ঐক্যবদ্ধ হয়ে নৌকার বিজয়ের জন্য কাজ করতে হবেঃ জামিল হোসাইন

0

এস.এম. সাইফুল ইসলাম কবির, বাগেরহাটঃ বাগেরহাটের মোরেলগঞ্জে নির্বাচনী গণসংযোগ করেছেন আওয়ামীলীগ নেতা বঙ্গবন্ধু যুব সেন্টারের প্রতিষ্ঠাতা ও কেন্দ্রীয় আওয়ামীলীগের উপ কমিটির সাবেক সহ-সম্পাদকএম.আরজামিল হোসাইন।

শনিবার বেলা ১১টায় তিনি মোরেলগঞ্জের কয়েকটি ইউনিয়নের পৃথক পৃথক সংক্ষিপ্ত পথসভা ও উপজেলা সদরে দলীয় নেতাকর্মী ও বিভিন্ন শ্রেণি পেশার লোকজনের সাথে কুশল বিনিময় করেন।
আসছে একাদশ জাতীয় সংসদ নির্বাচনে বাগেরহাট-৪, মোরেলগঞ্জ-শরণখোলা আসনে আওয়ামীলীগ থেকে মনোনয়নপ্রত্যাশী এম আর জামিল হোসাইন গণসংযোগ শেষে উপজেলা ডাক বাংলোয় সাংবাদিকদের সাথে মত বিনিময় করেন।
এ সময় তিনি বলেন, ‘আসছে জাতীয় সংসদ নির্বাচনে আমি দলীয় নমিনেশন আশা করি। যদি আমি না পাই তাহলে জননেত্রী শেখ হাসিনা যাকে মনোনয়ন দিবেন তারহয়ে মাঠে কাজ করবো। আওয়ামীলীগের উন্নয়নের ধারাবাহিকতাকে বজায় রাখতে সকলেঐক্যবদ্ধ হয়ে নৌকার বিজয়ের জন্য কাজ করতে হবে। দক্ষিণাঞ্চলের উন্নয়নে একমাত্র রুপকার আওয়ামীলীগ সরকার।
এখন বিরোধ ও গ্রুপিংয়ের সময় নয়। দল টিকে থাকলে ব্যাক্তি থাকবে। গনতান্ত্রের ধারাবাহক জননেত্রী শেখ হাসিনার পতাকা তলে সকলকে ঐক্যবদ্ধ রাখার জন্য গণসংযোগ করছি’। এ ছাড়াও তিনি আরো বলেন, মোরেলগঞ্জ-শরণখোলার উন্নয়নকল্পে ঘোষিত ৭ দফা বাস্তবায়নে সকলে একযোগে কাজ করুন। ছাত্রজীবন থেকেই ছাত্র রাজনিতীতে বিভিন্ন আন্দোলন সংগ্রামে সাধারণ মানুষের জন্য নিজেকে নিবেদিত রেখেছি। ইতোপূর্বে দু’ দু’বার দল থেকে নমিনেশন চেয়েছিলাম কেন্দ্রীয় নেত্রীর সিদ্ধান্তের বাইরে কথনও যাইনি। তাই এবারো দলীয় সভানেত্রী শেখ হাসিনা মনোনয়ন যাকে দিবেন তার হয়ে আমি শুধু নই সকলেই তার পক্ষে কাজ করতে হবে। যদি দলকে কেহ ভালবেসে থাকেন। এর পূর্বে তিনি দু’দিন ধরে পার্শ্ববর্তী শরণখোলা উপজেলার বিভিন্ন ইউনিয়নের নেতাকর্মীদের সাথে মতবিনিময় করেন এ নেতা ।

Print Friendly, PDF & Email
Share.

Leave A Reply

Inline
Error occured while retrieving the facebook feed
Inline
Error occured while retrieving the facebook feed