[:en]স্বামীকে খুন: প্রেমিকের চেহারা পাল্টে স্বামী বানানোর ষড়যন্ত্র: গ্রেফতার[:]

0

[:en]নওরোজ ডেস্ক: স্বামী স্ত্রীর স্বাভাবিক দাম্পত্য জীবনে ঢুকে পড়ে তৃতীয় চরিত্র।তখন স্বামী সুধাকরকে কে খুন করা হয়। এরপর কসমেটিক সার্জারি করে প্রেমিক রাজেশকে স্বামী বানানোর চেষ্টা চলছিল। স্বাতী রেড্ডি স্বামীকে খুন করার তথ্য গোপন রেখে পরিবারের লোকজনকে জানায়, অ্যাসিডে  সুধাকরের মুখ পুড়ে গেছে। তাকে হাসপাতালে ভর্তি করা হয়েছে। সুধাকরের পরিবার ঘটনাটি বিশ্বাস করে। তারা কসমেটিক সার্জারি বাবদ হাসপাতালের ৫ লাখ রুপির বিলও পরিশোধ করে।

কিন্তু সুধাকরের ছোটভাই ঘটনাটি বিশ্বাস করতে পারছিল না। তার অভিযোগের ভিত্তিতে পুলিশ তদন্তে নামে। তদন্তে দেখা যায়, সুধাকর বেঁচে নেই। নিহত ব্যক্তির জায়গায় যাকে বসানো হয়েছে তার নাম  রাজেশ। তার মুখে ইচ্ছাকৃতভাবে অ্যাসিড মারা হয়েছে। উদ্দেশ্য ছিল, সারা জীবন সে সুধাকর রেড্ডি সেজে প্রেমিকা স্বাতীর সাথে জীবন কাটাবে।

পুলিশ এই চাঞ্চল্যকর ঘটনায় স্বাতীকে গ্রেফতার করেছে। স্বাতী পুলিশের কাছে স্বীকার করেছে প্রেমিক রাজেশ আজিয়াকুলুর সাথে মিলে গত ২৬ নভেম্বর স্বামীকে খুন ও মৃতদেহ গায়েব করা হয়। এরপর রাজেশের মুখে অ্যাসিড ছিটিয়ে ২৮ নবেম্বর হাসপাতালে ভর্তি করা হয়। মুখমন্ডলের প্লাস্টিক সার্র্জারি করে তাকেই সুধাকর বলে চালানোর  পরিকল্পনা ছিল।  গত ৯ ডিসেম্বর ভারতের  তেলেঙ্গানা পুলিশ এই ষড়যন্ত্র উদঘাটন করে।   রাজেশ হাসপাতাল থেকে ছাড়া পেলে পুলিশ তাকেও ধরবে।[:]

Print Friendly, PDF & Email
Share.

Leave A Reply

Inline
Error occured while retrieving the facebook feed
Inline
Error occured while retrieving the facebook feed