৩০শে অগ্রহায়ণ, ১৪২৪ বঙ্গাব্দ , রাত ১১:০২ , বৃহস্পতিবার

দিনাজপুরে গাড়িচালকদের পেশাগত দক্ষতা বৃদ্ধিমূলক প্রশিক্ষণ কর্মশালা অনুষ্ঠিত

0

বিরামপুর (দিনাজপুর) থেকে জালাল উদ্দীন রুমী : দিনাজপুরে জেলা প্রশাসকের কনফারেন্স রুমে জেলার গেশাজীবি গাড়িচালদের গেশাগত দক্ষতা বৃদ্ধিমূলক প্রশিক্ষণ কর্মশালা / ২০১৭ ইং অনুষ্ঠিত হয়েছে। আজ বুধবার সকাল ১০ টায় জেলা প্রশাসক দিনাজপুরের সহযোগিতায় ও বি আর টি এ দিনাজপুর সার্কেল আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন দিনাজপুর জেলা প্রশাসক মীর খায়রুল আলম।

অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন, অতিরিক্ত জেলা ম্যাজিষ্ট্রেট মো : শাহিদ হোসেন , জেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পানা অফিসার ডা : এমদাদ হোসেন , জেলা বি আর টি এ’র সহকারী পরিচালক উথোয়াইনু চৌধুরী, মটরযান পরিদর্শকমো : নজরুল ইসলাম, ট্রাফিক বিভাগের মো : তৌহিদ হোসেন, ডেভেলপমেন্ট কাউন্সিল বিরামপুর দিনাজপুর শাখার পরিচালক মো : হাফিজ উদ্দিন, প্রগ্রাম অফিসার মো : মোহায়মিনুল ইসলাম মানিক প্রমূখ।

অনুষ্ঠানে বে-সরকারী উন্নয়ন সংস্থা ডেভেলমেন্ট কাউন্সিল (ডিসি’র) প্রগ্রাম অফিসার কর্তৃক ধুমপান ও তামাকজাত দ্রব্য ব্যবহার নিয়ন্ত্রন-২০০৫ বাস্তবায়নে মটরযানের চালকদের করণীয় বিষয়ে সচিত্র ভিডিও পাওয়ার পয়েন্ট প্রেজেন্টেশন উপস্থাপন করেন। এ সময় উপস্থিত মটরযানের সকল চালকগণ তাঁদের পরিবহন গুলোকে সবৃদা ধুমপানমুক্ত রাখবেন বলে ঘোষনা করেন।
প্রধান অতিথি ও বিশেষ অতিথি মহোদয় দূর্ঘটনা এড়িয়ে নৈতিকতা ও দায়ীত্ব সহকারে মটরযান আইন এবং বৈধ্য ড্রাইভিং লাইসেন্স সংগ্রহ সম্পর্কে উপস্থিত মটরযান চালকদের যানবাহন চালার আহবান জানান।

 

Print Friendly, PDF & Email
It's only fair to share...Share on FacebookShare on Google+Tweet about this on TwitterShare on LinkedIn

Leave A Reply