৩০শে অগ্রহায়ণ, ১৪২৪ বঙ্গাব্দ , রাত ১০:৫৮ , বৃহস্পতিবার

এমপি কেয়া’র ওপর হামলা ভাইস চেয়ারম্যানসহ গ্রেফতার ২

0

মোঃ রফিকুল ইসলাম মিঠুঃ হবিগঞ্জের বাহুবলে সংরক্ষিত নারী এমপি কেয়া চৌধুরীর ওপর হামলার ঘটনায় দায়ের মামলায় বাহুবল উপজেলা ভাইস চেয়ারম্যান তারা মিয়া ও জেলা পরিষদের সদস্য আলাউর রহমান শাহেদকে গ্রেফতার করেছে ডিবি পুলিশ। মঙ্গলবার (৫ ডিসেম্বর) রাত ১১টার দিকে হবিগঞ্জ ডিবি পুলিশ ও ঢাকা ডিবি পুলিশের যৌথ অভিযানে ঢাকার কদমতলী এলাকা থেকে তাদের গ্রেফতার করা হয়।

বুধবার (৬ ডিসেম্বর) দুপুর তাদের আদালতে নেওয়া হবে বলে জানিয়েছেন মামলার তদন্তকারী কর্মকর্তা হবিগঞ্জ ডিবি পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা শাহ আলম । উল্লেখ শাহ আলম ঢাকার উত্তরা পশ্চিম থানার একজন সফল ওসি অপারেশন হিসাবে দায়িত্বে ছিলেন।
তারা আরও জানান, মোবাইল ট্র্যাকিংয়ের মাধ্যমে তাদেরকে ঢাকার কদমতলী এলাকার একটি বাসা থেকে গ্রেফতার করা হয়।

উল্লেখ,গত ১০ নভেম্বর বাহুবল উপজেলার মিরপুরে এমপি কেয়া চৌধুরীর একটি অনুষ্ঠানে হামলার ঘটনা ঘটে। হামলার ঘটনা তদন্ত করেন সিলেটের অতিরিক্ত বিভাগীয় কমিশনার মৃণাল কান্তি দে। ১৬ নভেম্বর হামলার ঘটনার প্রতিবাদে বাহুবল উপজেলা পরিষদ প্রাঙ্গণে অবস্থান ধর্মঘট করেন বিক্ষুদ্ধ জনতা। পরে গত ১৮ নভেম্বর এ ঘটনায় বাহুবল থানায় একটি মামলা দায়ের হয়। মামলাটি করেন উপজেলার লামাতাসী ইউনিয়নের সদস্য ও মহিলা আওয়ামী লীগ নেত্রী পারভিন আক্তার। ওই মামলায় ভাইস-চেয়ারম্যান যুবলীগ নেতা মো. তারা মিয়া, উপজেলা পরিষদের সদস্য আলাউর রহমান শাহেদ ও তারা মিয়ার গাড়ি চালক মো. জসিম উদ্দিনকে আসামি করা হয়। তাদেরকে গ্রেফতারের দাবিতে গত ২৬ নভেম্বর সিলেট মহাসড়ক অবরোধ করা হয়। পরে প্রশাসনের আশ্বাসের প্রেক্ষিতে অবরোধ প্রত্যাহার করা হয়।

এ ব্যাপারে সংসদ সদস্য কেয়া চৌধুরী বলেন, ‘তাদেরকে গ্রেফতার করায় প্রশাসনসহ বাহুবল উপজেলাবাসীকে ধন্যবাদ জানাই।’

 

Print Friendly, PDF & Email
It's only fair to share...Share on FacebookShare on Google+Tweet about this on TwitterShare on LinkedIn

Leave A Reply