৩রা কার্তিক, ১৪২৪ বঙ্গাব্দ , সকাল ১১:১৪ , বুধবার

‘ডিভোর্স তো এত সহজ বিষয় না’: মিলা

0

নওরোজ বিনোদনঃ  জনপ্রিয় পপ তারকা মিলা ইসলাম। ক্যারিয়ারের শুরুতেই নিজের গানের মাধ্যমে শ্রোতাদের হৃদয়ে আলোড়ন তুলেছিলেন তিনি। অল্প সময়ে একের পর এক হিট গান উপহার দিয়েছেন। টানা তিনটি একক অ্যালবাম আকাশছোঁয়া সফলতা পায় তার। তবে ক্যারিয়ার তুঙ্গে থাকা অবস্থায় হঠাৎ করেই নতুন গান প্রকাশ বন্ধ করে দেন তিনি। ব্যস্ত থাকেন কেবল শো নিয়ে। অবশ্য প্রায় ছয় বছর পর ‘নাচো’ শীর্ষক গানের মাধ্যমে ফের গানের জগতে ফেরেন মিলা। ফিরেই চমক তৈরি করেন। এ গানের অডিওতো বটেই, এর ভিডিওতেও চিরচেনা সেই উচ্ছ্বল মিলাকে পাওয়া যায়। তবে এ গানের পর অনেকেই ভেবেছিলেন নিয়মিত হবেন মিলা। কিন্তু সেটা হয়নি। ফের দুই বছরের বিরতি। এরপর সম্প্রতি আবার ফিরেছেন। নতুন গানের কাজ এখন করছেন তিনি। তবে এর মধ্যে চলতি বছরের মার্চে বিবাহবন্ধনে আবদ্ধ হন এ শিল্পী। কিন্তু চার মাসের ব্যবধানে তাদের ডিভোর্সের গুঞ্জন শুরু হয়। কয়েকদিন আগে এই গুঞ্জনের সংবাদ প্রকাশ হয় গণমাধ্যমগুলোতে। আর তার পরিপ্রেক্ষিতে আরও একবার আলোচনায় আসেন মিলা।

সব মিলিয়ে কেমন আছেন? দিনকাল কেমন চলছে? মিলা বলেন, ভালোই চলছে। তবে জানেন তো ডিভোর্সের নিউজ কিভাবে প্রকাশ পেলো। বিষয়টি নিয়ে আমি বেশ আপসেট। আসলে কথা না বলে সংবাদ প্রকাশ করলে যা হয় আর কি। তাহলে এখন আপনার কি অবস্থা। মানে ডিভোর্সের বিষয়টিকে কি বলবেন? শুধুই গুঞ্জন? মিলা আত্মবিশ্বাসের সুরে বলেন, অবশ্যই গুঞ্জন। ডিভোর্সতো এত সহজ বিষয় না যে বললেই হয়ে গেল। আর আমি তো নিজ থেকে এ বিষয়ে কাউকে কিছু বলিনি। তাহলে নিউজ কিভাবে হয়! আর কোনো কিছু হলেতো আমি লুকাবো না। এসব বিষয় লুকানোর কিছু নেই। কোনো কিছু হলে নিজেই আমি বলতাম। সুতরাং, অযথা এসব গুঞ্জনের কোনো মানে হয় না।

আচ্ছা, এবার ভিন্ন প্রসঙ্গে আসা যাক। গান কেমন চলছে? মিলা বলেন, বেশ ভালো। ‘নাচো’র পর নতুন কিছু গান তৈরি করে বসে আছি। একক অ্যালবাম আকারে গানগুলো প্রকাশ করবো। তবে আরও কিছু এক্সপেরিমেন্ট আমি করছি আমার মিরপুরের স্টুডিওতে। নিয়মিতই আসলে গান নিয়ে বসা হয়। নতুন নতুন ট্র্যাক নিয়মিতই তৈরি করি। আর শো-র ব্যস্ততাটাও রয়েছে। সব মিলিয়ে ভালো কিছু নিয়ে শ্রোতাদের সামনে আসতে চাই। তাহলে নতুন গান কি শিগগিরই আসবে? মিলা বলেন, সময় আমি ঠিক করে বলতে পারবো না। কারণ, দেখা গেছে সব কিছু সেট হয়ে গেলে আমি এ বছরই অ্যালবাম প্রকাশ করতে পারি। আবার দেখা গেল কাজ বাকি থাকলে নতুন বছরে আসতে পারি। সবকিছু আসলে কাজের উপর নির্ভর করছে। তবে আমার ভক্তদের বলতে চাই, আমি গানের মাঝে ছিলাম, আছি ও থাকবো। কারণ তাদের ভালোবাসার জন্যই আমি আজকের মিলা।

শো ও প্লেব্যাক কি চলছে? মিলা বলেন, শো তো নিয়মিত করছি। তবে কেবল বড় শোগুলোই করা হচ্ছে। আর কদিন আগে একটি সিনেমায় গাইলাম হৃদয় খানের সঙ্গে। এটা ওর সঙ্গে আমার প্রথম গান। আমার বিশ্বাস গানটি ভালো লাগবে সবার। আপনার ডকুমেন্টারির কি খবর? মিলা বলেন, আমার জীবনী নিয়ে ডকুমেন্টারির কাজ অনেকটাই শেষের পথে। আরও কিছু বিষয় এখানে অন্তর্ভুক্ত করার ব্যাপার আছে। আশা করছি খুব দ্রুতই এর কাজ পুরোপুরি শেষ করতে পারবো। এখানে বেশ কিছু চমকও থাকবে। দেখা যাক কি হয়।

Print Friendly, PDF & Email
Share on FacebookShare on Google+Tweet about this on TwitterShare on LinkedIn

Leave A Reply