৩০শে অগ্রহায়ণ, ১৪২৪ বঙ্গাব্দ , রাত ১০:৪৬ , বৃহস্পতিবার

জবির ‘বি’ ইউনিটের ভর্তি পরীক্ষার ফল প্রকাশ

0

মাছুম বিল্লাল আখন্দ,জবি প্রতিনিধি : জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের (জবি) ২০১৭-১৮ শিক্ষাবর্ষের ‘বি’ ইউনিটের [কলা অনুষদ, সামাজিকবিজ্ঞান অনুষদ, আইন অনুষদ, শিক্ষা ও গবেষণা ইনস্টিটিউট (আইইআর) এবং ইনস্টিটিউট অব মডার্ন ল্যাংগুয়েজেস (আইএমএল) অন্তর্ভুক্ত] স্নাতক (সম্মান) ১ম বর্ষের ভর্তি পরীক্ষার ফলাফল প্রকাশ করা হয়েছে।
রবিবার জনসংযোগ দপ্তর থেকে প্রকাশিত এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।এবার ‘বি’ ইউনিটের ৭৭৮টি আসনের বিপরীতে মেধাক্রম অনুসারে ৩৮৯০ জন পরীক্ষার্থীর তালিকা প্রকাশ করা হয়েছে।
উল্লেখ্য, ‘বি’ ইউনিটে ১৮,৭৬৩ জন পরীক্ষার্থী ভর্তি পরীক্ষার জন্য আবেদন করেছিল। ‘বি’ ইউনিটের ভর্তি সংক্রান্ত পরবর্তী কার্যক্রমের তথ্যাদি পরবর্তীতে জানানো হবে। ভর্তি পরীক্ষার ফলাফল জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের নোটিশ বোর্ড এবং ওয়েব সাইট (http://admission.jnu.ac.bd/)অথবা (http://admissionjnu.info/)-এ পাওয়া যাচ্ছে।
​​
এদিকে জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের ২০১৭-১৮ শিক্ষাবর্ষের ‘ই’ ইউনিটের ১ম বর্ষ  স্নাতক (সম্মান) শ্রেণির ব্যবহারিক/লিখিত/পারফম্যান্স পরীক্ষার সময়সূচি প্রকাশ করা হয়েছে।
রবিবার বিশ্ববিদ্যালয়ের জনসংযোগ দপ্তর থেকে এ তথ্য জানানো হয়। চারুকলা বিভাগের ব্যবহারিক পরীক্ষা ২৭ অক্টোবর ভাষা শহীদ রফিক ভবনে সকাল ১০টা থেকে ১১টা পর্যন্ত অনুষ্ঠিত হবে। ফিল্ম অ্যান্ড টেলিভিশন বিভাগের লিখিত পরীক্ষা ২৭ অক্টোবর ভাষা শহীদ রফিক ভবনে বেলা ১২টা থেকে ১.৩০টা পর্যন্ত অনুষ্ঠিত হবে। লিখিত পরীক্ষায় উত্তীর্ণ শিক্ষার্থীদের মৌখিক পরীক্ষা ৩০ অক্টোবর অনুষ্ঠিত হবে। সংগীত এবং নাট্যকলা বিভাগের পারফরম্যান্স পরীক্ষার ২৭ অক্টোবর দুপুর ২টা থেকে ৬টা পর্যন্ত, ২৮ অক্টোবর হতে ৩০ অক্টোবর পর্যন্ত সকাল ৯টা হতে বিকাল ৬টা পর্যন্ত ভাষা শহীদ রফিক ভবনে অনুষ্ঠিত হবে।‘ই’ ইউনিটের ব্যবহারিক/লিখিত/পারফরম্যান্স পরীক্ষায় পরীক্ষার্থীদের অবশ্যই ভর্তি পরীক্ষার প্রবেশপত্র সঙ্গে আনতে হবে এবং পরীক্ষা সংশ্লিষ্ট উপকরণ সঙ্গে আনতে হবে।
উল্লেখ্য ভর্তি পরীক্ষার ফলাফল জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের নোটিশ বোর্ড এবং ওয়েব সাইটে পাওয়া যাবে।

Print Friendly, PDF & Email
It's only fair to share...Share on FacebookShare on Google+Tweet about this on TwitterShare on LinkedIn

Leave A Reply