১১ই আশ্বিন, ১৪২৪ বঙ্গাব্দ , ভোর ৫:৫৩ , মঙ্গলবার

বার্গার কিং-এর বিখ্যাত সব খাবার পাওয়া যাবে ফুডপান্ডায়

0

লাইফস্টাইল নওরোজ ডেস্ক : আমেরিকার বিশ্বখ্যাত ফাস্ট ফুড চেইন রেস্তোরাঁ বার্গার কিং এর সঙ্গে সম্প্রতি চুক্তি করেছে ফুডপান্ডা। এ চুক্তির ফলে এখন থেকে বার্গার কিং-এর বিখ্যাত সব খাবার পাওয়া যাবে ফুডপান্ডায়।

বার্গার কিং-এর সঙ্গে ফুডপান্ডার এই যাত্রাকে স্মরণীয় করে রাখতে ৩০ সেপ্টেম্বর পর্যন্ত ফুডপান্ডা দিচ্ছে বিশেষ অফার। ৯৯১ টাকা এবং ১৩০১ টাকার দুটি নির্দিষ্ট প্যাকেজে গ্রাহকরা এই অফার পাবেন। ৯৯১ টাকার প্যাকেজে থাকছে দুটি টেন্ডারগ্রিলস, একটি বড় ফ্রাইজ, পাঁচটি নাগেটস এবং কোমল পানীয়। ১৩০১ টাকার প্যাকেজে থাকছে দুটি বড় চিকেন, দুটি ডাবল চেজবার্গার এবং দেড় লিটার কোমল পানীয়।

প্রসঙ্গত, ১৯৫৪ সালে যুক্তরাষ্ট্রের ফ্লোরিডা রাজ্যে বার্গার কিংয়ের প্রথম রেস্তোরাঁ চালু হয়। বর্তমানের ১০০টিরও বেশি দেশে বার্গার কিং-এর প্রায় ১৫ হাজার ৭৩৮টি শাখা রয়েছে। বার্গার কিং তাদের বিখ্যাত ওয়াপার বার্গার ছাড়াও পৃথিবীজুড়ে ইউনিক সিরিজ বার্গার বাজারে ছাড়ে।

উল্লেখ্য, বাংলাদেশসহ এশিয়ার ৯টি দেশে ফুডপান্ডা তাদের সেবা দিচ্ছে। ওয়েবসাইট (www.foodpanda.com.bd) ছাড়াও মোবাইল অ্যাপের মাধ্যমেও ফুডপান্ডায় খাবার অর্ডার দেয়া যায়।

ডেইলি নওরোজ/এআর

Print Friendly, PDF & Email
Share on FacebookShare on Google+Tweet about this on TwitterShare on LinkedIn

Leave A Reply