দেখছি আর মুগ্ধ হচ্ছি: আরিফিন শুভ

0

নওরোজ বিনোদন ডেস্কঃ র‌্যাম্প মডেলিংয়ের মধ্য দিয়ে শোবিজ-ক্যারিয়ার শুরু করেন ঢাকাই ছবির এ সময়ের আলোচিত নায়ক আরিফিন শুভ। এরপর হয় টিভি নাটকের অভিষেক। নাটকের কাজের ফাঁকে পছন্দসই পণ্যের বিজ্ঞাপনচিত্রেও পেশা করেছেন শুভ। তবে এখন পুরোদমে চলচ্চিত্রের পেশা নিয়েই তার ব্যস্ততা। ধ্যানজ্ঞান সব চলচ্চিত্রকে ঘিরে।

গত শনিবার থেকে নতুন ছবির জন্য ক্যামেরার সামনে দাঁড়িয়েছেন তিনি। ছবির নাম ‘একটি সিনেমার গল্প’। এ ছবিতে অভিনয় করছেন ভারতের অভিনেত্রী ঋতুপর্ণা সেনগুপ্ত। আর ছবিটি পরিচালনা করছেন চিত্রনায়ক আলমগীর। পরিচালক ও সহশিল্পী ঋতুপর্ণা দুজনের সঙ্গে প্রথমবার পেশা করছেন এই অভিনেতা। তার পাশে এ ছবিতে কাজের অভিজ্ঞতা নিয়ে জানতে চাইলে আরিফিন শুভ বলেন, এক কথায় অসাধারণ। যত দেখছি ততই শিখছি। বলতে গেলে দেখছি আর মুগ্ধ হচ্ছি। আর বিশেষ করে ছবির পরিচালক আলমগীর ভাই যেভাবে দেখিয়ে দিচ্ছেন সেভাবে কাজটি করার চেষ্টা করছি।

আমি এই সেটে ভিন্ন এক পরিবেশে কাজ করছি। যা সচারচর দেখা যায় না। কাজ করে আমার ভীষণ ভালো লাগছে। বর্তমানে এফডিসির চার নাম্বার ফ্লোরে ‘একটি সিনেমার গল্প’ ছবির দৃশ্যধারণের শুটিং চলছে। এখানে কয়েকদিন কাজ করার পর উত্তরায় এ ছবির বাকি অংশ শুরু হবে বলে জানা যায়।

এদিকে, আরিফিন শুভ অভিনীত ‘ঢাকা অ্যাটাক’ ছবিটি ৬ অক্টোবর মুক্তি পাবে। এ ছবিতে তার সহশিল্পী হিসেবে দেখা যাবে মাহিয়া মাহিকে। ছবিটি পরিচালনা করেছেন দীপংকর দীপন। ছবিটি দেশে মুক্তি পাওয়ার পর আগামি ২০শে অক্টোবর থেকে ধারাবাহিকভাবে মুক্তি পাবে বিশ্বের বিভিন্ন দেশে।

Print Friendly, PDF & Email
Share.

Leave A Reply

Inline
Error occured while retrieving the facebook feed
Inline
Error occured while retrieving the facebook feed